পল্টনে বিএনপি কর্মীদের হাতাহাতি, অবরুদ্ধ নেতারা

অনলাইন ডেস্ক | প্রকাশ: 2019-04-11 20:07:50 | রাজনীতি

রাজধানীর পল্টনে বিএনপি কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটেছে। এসময় নেতাদের অবরুদ্ধ করে রাখা হয়। বৃহস্পতিবার (১১ এপ্রিল) নয়াপল্টন ভাসানী ভবনে জেলা বিএনপির নতুন কমিটির পরিচিতি সভায় এ ঘটনা ঘটে।

এর আগে গত ২৭শে মার্চ মো. সালাউদ্দিনকে সভাপতি ও খন্দকার আবু আশফাককে সাধারণ সম্পাদক করে ২৬৬ সদস্যের ঢাকা জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


কিন্তু ওই কমিটি নিয়ে নানা অভিযোগ তোলে পদবঞ্চিত গ্রুপ। তাদের দাবি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের অনুসারীদের স্থান দেয়া হয়েছে। অন্যদিকে চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের সমর্থকদের বাদ দেয়া হয়েছে।

তাই নবগঠিত কমিটির পরিচিতি সভায় এ ঘটনার প্রতিবাদ জানান পদবঞ্চিতরা। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আমানের সমর্থকরা ভাসানী ভবনের দরজা ভেঙে ফেলার চেষ্টা করেন।
একপর্যায়ে ঢাকা জেলা বিএনপির এক নেতা আহত হন। শেষ খবর পাওয়া পর্যন্ত নয়াপল্টন ভাসানী ভবনে নতুন নেতৃবৃন্দকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

এ সময় আমান উল্লাহ আমানের সমর্থকরা ‘অবৈধ কমিটি, মানি না মানবো না’; ‘আওয়ামী লীগের দালালরা, হুঁশিয়ার সাবধান’সহ বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

-সময় টিভি।