বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় হাফেজের মৃত্যু; সিএনজি চালকসহ আহত ৬

অনলাইন ডেস্ক | প্রকাশ: 2022-12-06 13:27:58 | সারাদেশ

মাহফুজ বাবু;

কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ফরিজপুর এলাকায় বেপরোয়া দুই বাস চালকদের প্রতিযোগিতায় প্রাণ হারালো সিএনজি যাত্রী হাফেজ মাওলানা আবু নাইম। এঘটনায় ৯মাসের এক ১শিশু ও ২নারীসহ গুরুতর আহত হয়েছে ৬জন। সোমবার সকাল সারে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ও হতাহতের স্বজনদের বরাত দিয়ে জানা যায়, সকাল আনুমানিক সারে ১০টায় ক্যান্টনমেন্টের দিকে আসছিলো সিএনজি অটোরিকশাটি। এসময় সিএমএইচ গেইট এলাকায় পৌছুলে বিপরীত মুখি নিউ জনতা বাসটি বেপরোয়া গতীতে অপর একটি বাসকে ওভারটেক করার সময় সিএনজি ও জনতা বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুমড়ে মুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই নিহত হয় বুড়িচং উপজেলার সোন্দ্রম গ্রামের আবুল হোসেনের ছেলে মনোহরপুর উত্তর পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আবু নাইম। গুরুতর আহত হয় অজ্ঞাত সিএনজি চালক সহ যাত্রী চান্দিনা হারিখোলা গ্রামের ফাতেমা আাক্তার (২৫) ও তার ৯ মাসের শিশু ওসমান। একই এলাকার লাল মিয়ার স্ত্রী শিল্পী আক্তার (৫৫) ও তার ছেলে রাসেল মিয়া (৩৫)। বুড়িচং উপজেলার গোবিন্দপুর গ্রামের এনামুল হোসেন (৩৫)। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আকুল চন্দ্র বিশ্বাস আরো জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।