নড়াইলে সেচ্ছাসেবীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক | প্রকাশ: 2021-09-25 00:50:41 | সারাদেশ

নড়াইল সংবাদদাতা :

নড়াইল জেলার কালিয়া উপজেলার বড়দিয়ায় সেচ্ছাসেবী সংগঠন বড়দিয়া ব্লাড ব্যাংকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে বাঁধাদান ও হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১০ টায় জেলা প্রেসক্লাব চত্বরে নড়াইল জেলার সামাজিক সংগঠনগুলোর আয়োজনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধনে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার খশরুল আলম পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন উদ্দীপ্ত তারুণের পক্ষ থেকে মোঃ নাসিম সিকদার রাজ, আবিদ হাসান ইমন, পলাশ হাসান আকাশ, ঊষার আলো ফাউন্ডেশন ও নড়াইল জেলা ব্লাড ব্যাংকের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিনহাজুল ইসলাম, প্রজন্ম ফাউন্ডেশনের পক্ষ থেকে মাহমুদুল হাসান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের হায়দার আপন, মানবিক নড়াইলের পক্ষে ইমামুল ইসলাম রিয়ান ও  আদিবা মায়া, আনবায়ে কাশেম ফাউন্ডেশনের পক্ষে হাফেজ মাওলানা আবু তালহা, চলো পাল্টাইয়ের পক্ষে জাকারিয়া খান প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার সকাল দশটায় কালিয়া উপজেলার বড়দিয়ায় সেচ্ছাসেবী সংগঠন বড়দিয়া ব্লাডব্যাংকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে বাঁধা ও হামলা করে স্থানীয় রওশন খান ক্লিনিকের মালিক পলাশ খান। এরপরই প্রতিবাদে ফেটে পড়ে সেচ্ছাসেবী সংগঠনগুলো।

লোকালয়/আর/এম/